সাবেক W.W.E. কর্মচারী যৌন পাচারের জন্য ভিন্স ম্যাকমোহনকে অভিযুক্ত করেছেন

সাবেক W.W.E. কর্মচারী যৌন পাচারের জন্য ভিন্স ম্যাকমোহনকে অভিযুক্ত করেছেন
সাবেক W.W.E. কর্মচারী যৌন পাচারের জন্য ভিন্স ম্যাকমোহনকে অভিযুক্ত করেছেন

একটি মামলায়, মহিলা বলেছেন যে মিঃ ম্যাকমোহন তাকে যৌনতার বিনিময়ে প্রো রেসলিং কোম্পানিতে নিয়োগ করেছিলেন এবং তারপর বছরের পর বছর ধরে তার সাথে দুর্ব্যবহার করেছিলেন।

ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের একজন প্রাক্তন কর্মী বৃহস্পতিবার ফেডারেল আদালতে ডব্লিউডব্লিউই-এর দীর্ঘকালীন চেয়ারম্যান এবং প্রধান নির্বাহী ভিন্স ম্যাকমোহনের বিরুদ্ধে মামলা করেছেন, তাকে শারীরিক ও মানসিক নির্যাতন, যৌন নিপীড়ন এবং পাচারের অভিযোগ এনেছেন৷

কানেকটিকাটের ইউএস ডিস্ট্রিক্ট কোর্টে দায়ের করা মামলায় অভিযোগ করা হয়েছে যে মিঃ ম্যাকমোহন, যিনি 2019 থেকে 2022 সাল পর্যন্ত প্রাক্তন কর্মচারী, জেনেল গ্রান্টকে অসদাচরণ, যৌন শোষণ এবং পাচারের অভিযোগে 2022 সালে অভ্যন্তরীণ তদন্তের অধীন ছিলেন। আরেকটি W.W.E. এক্সিকিউটিভ, জন লরিনাইটিস, এবং কোম্পানি নিজেই আসামী হিসাবে নামকরণ করা হয়.

মিঃ ম্যাকমোহন মিসেস গ্রান্টকে একটি অপ্রকাশ্য চুক্তিতে স্বাক্ষর করার জন্য চাপ দিয়েছিলেন, মামলায় বলা হয়েছে, যেখানে তিনি তাদের সম্পর্ক নিয়ে আলোচনা না করার বিনিময়ে তাকে $3 মিলিয়ন দিতে রাজি হয়েছেন।

মামলা ননডিসক্লোজার চুক্তি বাতিল করতে চায়। এটি শাস্তিমূলক ক্ষতি এবং আইনি ফিতে অনির্দিষ্ট পরিমাণও চায়। অ্যান ক্যালিস, মিসেস গ্রান্টের আইনজীবী, বৃহস্পতিবার মামলার বিষয়ে মন্তব্য করতে অস্বীকৃতি জানান।

মিসেস গ্রান্টের অভিযোগ, যা পূর্বে ওয়াল স্ট্রিট জার্নাল দ্বারা রিপোর্ট করা হয়েছিল, যৌন ক্রিয়াকলাপ, হুমকি এবং ভীতি প্রদর্শনের গ্রাফিক বর্ণনা অন্তর্ভুক্ত করে যা তিনি বলেছেন যে তিনি বেশ কয়েক বছর ধরে মুখোমুখি হয়েছেন যখন মিঃ ম্যাকমোহন, 78, তার পেশাগত এবং ব্যক্তিগত জীবনের উপর নিয়ন্ত্রণ অর্জন করেছিলেন এবং পরিচালনা করেছিলেন যে ক্ষমতা তাকে মানসিক এবং যৌনভাবে অপব্যবহার করার।

মিসেস গ্রান্ট যখন 2019 সালে মিঃ ম্যাকমোহনের সাথে দেখা করেছিলেন, অভিযোগে বলা হয়েছে, তার বাবা-মা সম্প্রতি মারা গেছেন, এবং তিনি বেকার ছিলেন। মিউচুয়াল বন্ধুরা পরামর্শ দেয় যে তিনি ডব্লিউডব্লিউই-তে একটি সম্ভাব্য চাকরির বিষয়ে মিঃ ম্যাকমোহনের সাথে যোগাযোগ করুন। অভিযোগ অনুসারে, যখন দুজনের দেখা হয়েছিল, তখন মিঃ ম্যাকমোহন তাকে শুধু তার অন্তর্বাস পরেই অভ্যর্থনা জানান।

W.W.E.-এর মধ্যে তাকে ক্ষমতা এবং উচ্চ বেতনের সাথে একটি পদের প্রতিশ্রুতি দেওয়ার পরে, মিঃ ম্যাকমোহন অবশেষে মিসকে 2019 সালের জুন মাসে লিঙ্গের বিনিময়ে কোম্পানির আইনী কর্মীদের এন্ট্রি-লেভেল পদের প্রস্তাব দেন, মামলা অনুসারে।

মিসেস গ্রান্ট “একটি অসম্ভব পরিস্থিতিতে আটকা পড়েছিলেন,” অভিযোগে বলা হয়েছে, “ম্যাকমোহনের যৌন চাহিদার কাছে নতি স্বীকার করা বা ধ্বংসের মুখোমুখি হওয়া।”

সাবেক W.W.E. কর্মচারী যৌন পাচারের জন্য ভিন্স ম্যাকমোহনকে অভিযুক্ত করেছেন

একবার তিনি W.W.E-তে কাজ করছিলেন। স্টামফোর্ডের সদর দফতর, কন., অপব্যবহার তীব্রতর হয়েছে, মামলা বলে। অভিযোগে বলা হয়েছে, মিঃ ম্যাকমোহন তার নগ্ন ছবি তুলেছেন এবং সেগুলিকে সেক্স করছেন। অভিযোগ অনুসারে, তিনি অন্যান্য কর্মচারীদের ফটো এবং ভিডিওগুলি দেখিয়েছিলেন এবং পরে তাকে ভয় দেখানোর জন্য ব্যবহার করেছিলেন।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *